পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মো. সোলাইমান চৌধুরী (মাহবুব)

“ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ” ঈদ এসে ভুলিয়ে দেয় সকল দ্বিধা দ্বন্ধ। দেশ ও বিদেশসহ বিশ্বের সকল মুসলিম উম্মার প্রতি মুসলিম জাতির আনন্দময় দিন আগত।

পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে মদন উপজেলাবাসীসহ সকল ধর্মপ্রাণ মুসলমানদের’কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মদন উপজেলা আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. সোলাইমান চৌধুরী (মাহবুব)। তিনি বলেন সিয়াম সাধনার মাস শেষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে, নেত্রকোনা-৪ আসনের মাননীয় সাংসদ জনাব রেবেকা মমিন’র পক্ষে মদন উপজেলাবাসীসহ সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরো পড়ুন :
> বঙ্গবন্ধুর সমাধিতে তিনদিনের জন্য দর্শনার্থী প্রবেশ নিষেধ
> মেহেরপুরে একজনকে কুপিয়ে হত্যা

তিনি আরো বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। পবিত্র ঈদুল ফিতর সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময়।

পবিত্র ঈদুল ফিতরের দিনে সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি। দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই। “ঈদ মোবারক”

এপ্রিল ২১, ২০২৩ at ১৫:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মনে/মোমহ