ভূঞাপুরে ভিজিডির চাল বিক্রি করে দিলেন ইউপি সচিব

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের গুদাম থেকে ভিজিডির ১৬ বস্তা চাল গোপনে বিক্রি করে দিলেন ঐ পরিষদের সচিব।

অলোয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন বুধবার (১৯ এপ্রিল) ভিজিটির চাল বিতরণ শেষে বিকেলে পরিষদের গুদামে ১৬ বস্তা চাল রেখে যাই। সকালে স্থানীয়রা গুদাম থেকে বস্তা বের করতে দেখে সংবাদকর্মীদের খবর দেয়। সংবাদকর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেনকে অবহিত করে, উপজেলা নির্বাহী কতর্মকর্তা গিয়ে ইউপি সচিব শেখ ফরিদকে খুঁজে না পেয়ে গুদামের তালা ভেঙে কোনো চাল পাননি। পরে স্থানীয় বাজারের আব্দুল বারেকের ছেলে আজাদ হোসেনের দোকান থেকে ১০ বস্তা চাল উদ্ধার করে। সচিব শেখ ফরিদ ও ব্যবসায়ী আজাদ পলাতক রয়েছে।

আরো পড়ুন :
> ঝিনাইদহে ৫ শতাধিক অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
> স্বপ্নের আলো ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

অলোয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আরো জানান, বুধবার বিকেলে অবিতরণকৃত ১৬ বস্তা চাল গুদামে সচিবের হেফাজতে রেখে আমি চলে যাই। বৃহস্পতিবার সকালে সংবাদকর্মীদের ফোন পেয়ে পরিষদে আসি। পরে ইউএনও স্যারের সাথে গুদামের তালা ভেঙে দেখি গুদামে কোনো চাল নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলাল হোসেন বলেন, এ ব্যাপারে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং সচিবের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবরে চিঠি প্রেরণ করা হয়েছে।

এপ্রিল ২০, ২০২৩ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/মোমহ