স্বপ্নের আলো ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

ঝালকাঠির স্বেচ্ছাসেবী মূলক সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর পক্ষ থেকে অর্ধশতাধিক অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার (পোশাক) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০এপ্রিল) বিকেল ৩টায় ঝালকাঠির রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় এবং আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে অর্ধশতাধিক দুস্থ অসহায় গরীব সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার (পোশাক) প্রদান করা হয়েছে। ঈদ উপহারের মধ্যে ছিল– মহিলাদের শাড়ি, পুরুষদের লুঙ্গি।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. নাঈম হাসান ঈমন বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমাদের সংগঠনের পক্ষ থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার (পোশাক) বিতরণ করেছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর রমজানে ইফতার সামগ্রী, ঈদুল ফিতরে ঈদ বস্ত্র, শীত মৌসুমে শীত বস্ত্র, বছরের শুরুতে শিক্ষা সামগ্রী, অসহায় অসুস্থ মানুষের মাঝে চিকিৎসা সহায়তা, রক্তদান সহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে থাকে। আমাদের একটাই লক্ষ্য অসহায় মানুষের সেবা করা সুখ দুঃখে তাদের পাশে দাঁড়ানো। আমরা যতদিন আছি মানুষের জন্য সেবামূলক কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আরো পড়ুন :
> বগুড়ায় আইপিএলের জুয়া খেলা তুঙ্গে: আসক্তিতে বিভিন্ন পেশার মানুষ
> কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়িতে হামলা

এছাড়াও উপস্থিত ছিলেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” রাজাপুর উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক রহমাতুল্লাহ আল মারুফ, অর্থ সম্পাদক মো. সাগর খান, সদস্য কাইয়ুম, কৈবর্তখালী ব্লাড ডোনেশন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নবীন মাহমুদ প্রমূখ।

উল্লেখ্য, গত ১লা আগষ্ট, ২০১৯ইং তারিখে “আমাদের স্বপ্ন” “মানবতার সেবা” “জয়হোক রক্তদাতা” “স্বপ্নের আলো ফাউন্ডেশন” S.A.F এই স্লোগান ধারণ করে মানবসেবার মহৎ উদ্দেশ্য নিয়ে স্বপ্নবাজ কিছু তরুণের হাত ধরে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ নামে একটি অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠা লাভের পর থেকে সংগঠনটি সমাজসেবামূলক নানামুখী কর্মকাণ্ড চলমান আছে।

এপ্রিল ২০, ২০২৩ at ১৯:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোনাহাঈ/মোমহ