শ্রমিক নেতা ফরিদের ভাইয়ের মৃত্যু : শোক প্রকাশ

যশোর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদুল ইসলামের বড় ভাই মতিয়ার রহমান বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না……. রাজেউন)। মৃত্যুকালে তার রয়স হয়েছিলো ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বাধ্যকজনিত রোগে আক্রান্ত ছিলেন। এদিন সকালে মরহুমের জানাজা শেষে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার খামারবড়ধুর গ্রামে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর সদর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক, যশোর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম আহবায়ক নাজিম হোসেন বাহাদুর শোক প্রকাশ করেছেন। যশোর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নূর ইসলাম মিয়া।

আরো পড়ুন :
>> শার্শায় আলোকিত নিশ্চিন্তপুর সমাজকল্যাণ সংস্থা ঈদ উপহার সামগ্রী বিতরণ
>> হিটস্ট্রোকে মরে যাচ্ছে মুরগি

এছাড়া বিবৃতি দিয়েছেন বাংলাদেশ অবহেলিত শ্রমিক কল্যাণ সোসাইটি যশোর জেলা শাখা। সংগঠনের জেলা সভাপতি মো: মানিক হোসেন, সহ-সভাপতি আয়ুব হোসেন, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, মহিলা সম্পাদিকা আসমা জাহান শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ নির্মাণ শ্রমিক লীগ যশোর জেলা শাখার পক্ষ থেকেও শোক প্রকাশ করা হয়েছে। সংগঠনের জেলা সভাপতি মিজানুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক মো. মানিক হোসেন শোক প্রকাশ করেছেন। বেসরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের সাধরণ সম্পাদক বিল্লাল হোসেন, দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি আসাদুজ্জামান আসাদ শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এপ্রিল ২০, ২০২৩ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/শাস