রাণীশংকৈলে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ছোট নুনতোর গ্রামে পুকুরে গোসল করতে নেমে ওই গ্রামের মুক্তারুলের ছেলে আলামীন (১৩) ও মোকবুল হোসেনের ছেলে সিয়াম (১১) নামে দুই কিশোর শিক্ষার্থী মৃত্যু বরণ করেছেন ।
মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে নাজমুল ইসলামের বসতবাড়ীর উত্তর পার্শ্বে কটলা পুকুর পুকুরের পানিতে পড়ে ওই দুই কিশোরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে । কাশিপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল পুকুরের পানিতে ডুবে দুই কিশোরের মত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।

আরো পড়ুন :
> রাণীশংকৈলে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু
> উলিপুরে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কিশোরের মৃত্যু

জানা গেছে ঘটনার দিন, কটলা পুকুরে অন্যান্য বাচ্চাদের সহিত পুকুরে গোসল ও খেলাধুলা করা কালীন মৃত সিয়ামের ভাই সিফাত (০৬) এর জুতা পুকুরে পড়ে গেলে উক্ত সিফাতের জুতা উত্তোলনের চেষ্টাকালে আল-আমিন ও সিয়াম ওই পুকুরের পানিতে ডুবে যায় । পুকুরপাড়ে থাকা শিশু সিফাত ও রিফাত আত্মচিৎকারে গ্রামবাসীর ছুটে এসে ভিকটিমদ্বয়েকে উদ্ধারের চেষ্টা করে । ফায়ার সার্ভিস টিম বালিয়াডাঙ্গী সংবাদ পাইয়া ঘটনাস্থলে আসে, গ্রামবাসী এবং ফায়ার সার্ভিস টিমের সম্মিলিত প্রচেষ্টায় ভিকটিমদ্বয়কে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন । খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি ঘটনাস্থল পরিদর্শন করেন । তারা শোকাহতের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করেন ।

রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমাদের থানা পুলিশ ঘটাস্থল পরিদর্শন করেছে, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নোই । এ নিয়ে থানায় একটি ইউডি মামলা রুজুর প্রক্রিয়া চলছে ।

এপ্রিল ১৮, ২০২৩ at ১৯:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/ ইর