উলিপুরে ‘স্কেটিং সু’ না পেয়ে আত্মহত্যা করলেন কিশোর

কুড়িগ্রামের উলিপুরে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে । সে পরিবারের কাছে চাকাযুক্ত জুতা (স্কেটিং সু) চেয়ে না পাওয়ায় অভিমান করে আত্মহত্যা করে । রোববার সন্ধ্যায় মহিলা কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে । নিহত নাহিদ স্থানীয় মেরাজ উদ্দিন মেমোরিয়াল ও রেসিডেন্সিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র বলে জানা গেছে ।

এলাকাবাসী জানায়, উলিপুর পৌরসভার মুন্সিপাড়া এলাকার আহাম্মদ আলীর ছেলে নাহিদ হাসান (১৪) পরিবারের কাছে স্কেটিং সু কিনে চায় । কিন্তু পরিবারের লোকজন তাকে ওই জুতা ছাড়া অন্য কিছু কিনে নিতে বলেন । এতে নাহিদ অভিমান করে শনিবার (১৫ এপ্রিল) বিকালে বাড়ি থেকে বেরিয়ে যায় । রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করেও পায়নি ।

আরো পড়ুন :
> কম খরচে প্লাস্টিক বোতলেই পরিশোধন হবে বিষাক্ত টেক্সটাইল ডাই ও ভারী ধাতু
> অভয়নগরে মাদকের ছোবলে ধ্বংশের মুখে যুবসমাজ, বেড়েছে চুরি ছিনতাই

পরে রোববার স্থানীয় কিছু কিশোর বন্ধু মহিলা কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে খেলাধুলা করার সময় সন্ধ্যার দিকে দ্বিতল ভবনের সিঁড়ির রেলিংয়ে একটি ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেয় ।

এর পর পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে নাহিদের মরদেহ শনাক্ত করেন । পরে রাতে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন ।

নিহতের বড় ভাই নাসির হোসেন ও মামা জুয়েল মিয়া বলেন, নাহিদ স্কেটিং সু কিনে চেয়েছিল । তা না পেয়ে অভিমান করে বাড়ির সামনে অবস্থিত মহিলা কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিঁড়ির রেলিংয়ে কোমড়ের বেল্ড পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করেছে ।

উলিপুর থানার ওসি শেখ আশরাফুজ্জামান বলেন, স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । সোমবার লাশের ময়নাতদন্ত করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয় ।

এপ্রিল ১৭, ২০২৩ at ২০:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নদা/ ইর