আশুলিয়ায় ঘরে ঢুকে প্যারালাইজড রোগীকে হত্যা

আশুলিয়ায় ঘরে ঢুকে মুখের ভেতর কেঁচি ঢুকিয়ে বিমল মন্ডল নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৬ এপ্রিল) আনুমানিক রাত ১১ টা ৫৭ মিনিটে আশুলিয়ার উত্তর জামগড়া এলাকার আবুল ভূঁইয়ার মালিকানাধীন চার তলা বাড়ির তিন তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে ।

নিহতের নাম শ্রী বিমল মন্ডল (৫০)। তিনি রাজবাড়ী জেলার নওরা বনগ্রাম গ্রামের মৃত খিতিস মন্ডলের ছেলে। বেশ কয়েক বছর ধরে অসুস্থ হয়ে বাসাতেই থাকেন। তবে আগে পেশায় কাঠমিস্ত্রী ছিলেন তিনি। মেয়ে পূর্ণিমা ও স্ত্রী পারুলের সঙ্গে জামগড়ার ফ্ল্যাটেই থাকতেন তিনি। মেয়ে ও স্ত্রী দুজনেই পেশায় পোশাক শ্রমিক।

আরো পড়ুন :
> উত্তরায় বিজিবি মার্কেটে লাগা আগুন নিয়ন্ত্রণে
> ঠাকুরগাঁওয়ে শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় বাবা ও সৎ মা গ্রেফতার

নিহতের স্ত্রী পারুল বলেন, আমার স্বামী এর আগে দুবার স্ট্রোক করে প্যারালাইজড হয়েছে। এখন কোনোভাবে সকাল আর সন্ধ্যায় একটু হাঁটে। আমার কোনো শত্রু নেই, আমি কিভাবে সন্দেহ করব? আমার মেয়ের সেলাই মেশিন আছে, তারই কেঁচি এটা। আমার মেয়ের কেঁচি দিয়েই এই কাজ করেছে কেউ।

আশুলিয়া থানার এসআই নূরুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে। তদন্ত চলছে এখনই কিছু বলা সম্ভব না।

এপ্রিল ১৭, ২০২৩ at ১৫:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ ইর