দেশ দর্পণের সংবাদ প্রকাশের জেরে দুজন দেহব্যবসায়ী গ্রেফতার

ছবি- সংগৃহীত।

লিমার রমরমা দেহ ব্যবসা নিয়ে গত ১১ এপ্রিল দেশ দর্পণ নিউজ পোর্টালে এক সংবাদ প্রকাশ হয়। উক্ত সংবাদেরে জেরে রবিবার (১৬ই এপ্রিল) দক্ষিন খান থানার এস আই রিজিয়া পারভীনের নেতৃত্বে দক্ষিন খান এলাকার মুন্সি বাড়ি রোডের করিম মুন্সির বাড়িতে অভিযান পরিচালনা করে দুজন দেহ ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন ।

গ্রেফতারকৃতরা হচ্ছে খুলনা জেলার দিগুলিয়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিক এর মেয়ে লিমা (৩২) ও খুলনা সদর থানার মজিবুর রহমানের মেয়ে মৌসুমী খাতুন (২৭)। এ ব্যাপারে ডিউটি অফিসার এএসআই ফারুক বলেন রিজিয়া স্যার এদের ব্যাপারে সবকিছু বিশদভাবে বর্ণনা করতে পারবেন ।

মুঠোফোন এসআই রিজিয়ার সাথে কথা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, অফিসের কাজে থানার বাহিরে আছি ভাই। তবে দেশ দর্পনে এই ধরনের সমাজ বিরোধী মূলক সংবাদ প্রকাশের জন্য দেশদর্পণ পরিবারকে ধন্যবাদ জ্ঞাপন করছি । আশা করি ভবিষ্যতেও দেশ দর্পণ সমাজের অসঙ্গতিমূলক তথ্য প্রকাশ করবেন ।

আরো পড়ুন :
> বিক্রেতা কর্তৃক ক্রেতাকে মারধরের অভিযোগে দোকান সিলগালা
> নড়াইলের সেই তাহাকে শিক্ষা উপকরণ উপহার দিলেন ইতালি প্রবাসি আফিল উদ্দিন

থানা প্রাঙ্গনে ঘুরে ফিরে রিজিয়া সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ অভিযানের তথ্য মিলে । থানার অনেকেই বলেন আসলে তিনি নারী নয় একজন সাহসী পুলিশ অফিসার । উত্তরার সাংবাদিকদের কাছে তিনি একজন সাহসী বোন । দক্ষিনখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন সাংবাদিকরা সঠিক তথ্য উপাত্ত নিয়ে সংবাদ প্রকাশ করলে আমরা অবশ্যই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব । দক্ষিনখান থানার ওসি অপারেশন আফতাব সাহেব বলেন আগামীকাল তাদেরকে আদালতে চালান করা হবে ।

এপ্রিল ১৬, ২০২৩ at ২২:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরিইমি/ ইর