নড়াইলের সেই তাহাকে শিক্ষা উপকরণ উপহার দিলেন ইতালি প্রবাসি আফিল উদ্দিন

নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ৫ম শ্রেনীতে অধ্যায়নরত শিশু শিক্ষার্থী আননুর জাহান তাহাকে শিক্ষা উপরকরণ ও ঈদ উপহার দিয়েছেন যশোরের চৌগাছার সন্তান ইতালি প্রবাসী আফিল উদ্দিন দফাদার । গত ১৪ এপ্রিল (শুক্রবার) দুপুরে আফিল উদ্দিন দফাদারের পক্ষ হতে কৃষকদল যশোর জেলা শাখার সদস্য বাবুল আক্তার ও তারেক জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য টিপু সুলতান শিশুটির বাড়িতে উপস্থিত হয়ে শিশুটির মা হালিমা আক্তারের হাতে উপহার সামগ্রী তুলে দেন ।

আরো পড়ুন :
> নওগাঁয় ১৪ বিজিবির ইফতার পেলেন পাঁচশত জন
> পাবনা সদর গোরস্থানের ঈদগাহ মাঠের উন্নয়ন কাজের উদ্বোধন

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, চলতি বছরে মহান স্বাধীনতা দিবসে যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীতায় নড়াইল লোহাগাড় উপজেলার ৫ম শ্রেনীর শিক্ষার্থী তাহা বেগম খালেদা জিয়ার সাজে সেজে সারা দেশসহ সোস্যাল মিডিয়াতে আলোড়ন সৃষ্টি করে । চৌগাছার সন্তান ইউরোপের ইতালি শাখা ছাত্রদল অর্গানাইজেশনের সদস্য সচিব আফিল উদ্দিন দফাদার সোস্যাল মিডিয়াতে শিশু তাহার ভিতরে গণতন্ত্রের মা, বাংলাদেশের সাবেক সফল প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার ছবি দেখতে পেয়েছেন । চৌগাছায় তার অনুসারীদের সাথে কথা বলে দ্রুতই শিশুটির বাড়িতে যাওয়া এবং তার হাতে শিক্ষা উপরকণ তুলে দেয়ার সিদ্ধান্ত দেন।

সেই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে চৌগাছা নারায়নপুর ইউনিয়ন বিএনপি নেতা বিএম বাবুল আক্তার, তারেক জিয়া পরিষদের সদস্য টিপু সুলতান এবং চৌগাছা উপজেলা যুবদলের সদস্য রাজু দফাদার নড়াইল জেলাতে পৌছায় ।  এ সময় স্থানীয় বিএনপি নেতাদের সাথে নিয়ে তারা শিশু আননুর জাহান তাহাদের বাড়িতে যান । তাহা খালামনির বাসা ঢাকাতে থাকায় তার মা হালিমা আক্তার উপহার সামগ্রী গ্রহন করেন ।

এ সময় নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক ও হিন্দু বৌদ্ধ খিৃষ্টান কল্যাণ ফোরান্টের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অশোক কুমার কুন্ডু, লোহাগড়া উপজেলা বিএনপির সভাপতি নজরুল জমাদ্দার, নড়াইল সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান পলাশসহ নড়াইল জেলা ও উপজেলা বিএনপি এবং তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এপ্রিল ১৬, ২০২৩ at ২০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মুইমি/ ইর