ডুকাস গাইডলাইন্স প্রোগ্রামের ১১তম সেশনের খানসামা কেন্দ্রের উদ্বোধন

দিনাজপুরের খানসামা উপজেলার বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য দিকনির্দেশনা মূলক প্রোগ্রাম Guidelines for your dreams come true: A way forward to Public University প্রোগ্রামের ১১তম সেশনের কার্যক্রম শুরু হয়েছে ।

রবিবার (১৬ এপ্রিল) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র সংসদ (ডুকাস) এর আয়োজনে খানসামা পাইলট গার্লস উচ্চ বিদ্যালয়ে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হয় ।

আরো পড়ুন :
> নওগাঁয় ১৪ বিজিবির ইফতার পেলেন পাঁচশত জন
> কাজিপুরে চিকিৎসার্থে আর্থিক অনুদান পেল ২২জন সুবিধাভোগী

ডুকাসের সাধারণ সম্পাদক সোহেল রানা সাব্বির ও সদস্য ফারহানা রুমির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. মারুফ হাসান । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী বিসিএস শিক্ষা (৩৭) এএসএম শরিফ, খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, পশ্চিম বাসুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুজ্জামান,  আলোকঝাড়ি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল আমিন ও ডুকাসের সদস্যরা । অতিথিরা তাদের বক্তব্যে ডুকাসের এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ।

সপ্তাহব্যাপী এই প্রোগ্রামে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদর জন্য ক্লাস, সেশন, মডেল টেস্ট, পুরস্কার বিতরণী ও শেষ দিনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে ।