নওগাঁয় ১৪ বিজিবির ইফতার পেলেন পাঁচশত জন

পবিত্র রমজান মাস উপলক্ষে নওগাঁর পত্নীতলা ব্যাটেলিয়ন (১৪ বিজিবি) ৫০০ জন গরিব ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।  আজ রবিবার (১৬) এপ্রিল বিকাল ৪ টার সময় পত্নীতলা সরকারী কলেজ মাঠে পত্নীতলা ১৪ বিজিবির  ব্যাটালিয়নের  ক্যাম্প কার্যালয়ের উদ্যোগে এ ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় স্থানীয় অসহায় বৃদ্ধ ও দুস্থ মানুষদের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন, কর্নেল আনোয়ার লতিফ খান বিপিএম (বার) পিএসসি সেক্টর কমান্ডার,রাজশাহী । উপস্থিত ছিলেন পত্নীতলা ব্যাটেলিয়ন ১৪ বিজিবি অধিনায়ক লে: কর্নেল হামিদ উদ্দিন, পিএসসি এবং সহকারী পরিচালক মোহাম্মদ শাহ আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ।

আরো পড়ুন :
> কাজিপুরে চিকিৎসার্থে আর্থিক অনুদান পেল ২২জন সুবিধাভোগী
> ঘোড়াঘাটে কদমতলী ব্রীজের ভিত্তি প্রস্তর উম্মোচন করলেন শিবলী সাদিক এমপি

ইফতার বিতরণ শেষে ব্যাটালিয়ন ১৪ বিজিবির পত্নীতলা কর্নেল আনোয়ার লতিফ খান জানান, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশ দোস্ত ও দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছে । এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পত্নীতলা ১৪ বিজিবি  ৫০০ জন অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণের উদ্যোগ নেয় । তিনি আরো বলেন সংস্থাটির মহাপরিচালকের সার্বিক দিকনির্দেশনায় পুরো রমজান মাসজুড়ে দেশের সীমান্তবর্তী অঞ্চলগুলোতেও এ কার্যক্রম চলবে ।

এপ্রিল ১৬, ২০২৩ at ২০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোসোরা/ ইর