কাজিপুরে চিকিৎসার্থে আর্থিক অনুদান পেল ২২জন সুবিধাভোগী

কাজিপুর উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২২ জন ব্যক্তির অনুকূলে প্রতি জনে ৫০ হাজার টাকা সমমূল্যের চেক বিতরণ করা হয়েছে।

রোববার ১৬ এপ্রিল সকালে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি । এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবিক রাষ্ট্র নায়ক, হাজার কাজের মাঝেও তিনি অসহায় মানুষের পাশে আছেন, তার উদাহরণ হচ্ছে সমাজের পিছিয়ে পড়া অসহায় পরিবার, জেলে পরিবার, বিধবা, বয়স্ক ভাতাসহ নানাভাবে নিয়মিত অনুদানের মাধ্যমে সহায়তা দিয়ে থাকেন ।

আরো পড়ুন :
> ঘোড়াঘাটে কদমতলী ব্রীজের ভিত্তি প্রস্তর উম্মোচন করলেন শিবলী সাদিক এমপি
> গরুটি ছিল মরা কম দামে মাংস বিক্রি করতে গিয়ে ধরা

উপকারভোগীদের মধ্যে নাটুয়ারপাড়া ইউনিয়নের ঘোড়াগাছা গ্ৰামের সালেহ আহমেদের মেয়ে সুরাইয়া আক্তার (১৭) জানান, ৫০ হাজার টাকা পেয়ে তার পরিবার আনন্দিত, এখন সে চিকিৎসা নিতে পারবে ।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকারসহ উপজেলা প্রশাসন ও উপকারভোগীরা ।

এপ্রিল ১৬, ২০২৩ at ২০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/ ইর