কালীগঞ্জে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা আটক ২

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সিংদহ এলাকায় বিচলী বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত আঞ্চলিক যান নসিমন ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে দুই ডাকাত । শনিবার দিবাগত রাত ৩ টার দিকে কালীগঞ্জ-গান্না বাজার সড়কের সিংদহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে । আটককৃতরা হলেন- মাগরা জেলার সাইত্রিশ এলাকার টিটন হোসেনের ছেলে আশিক হোসেন (২৫) ও ঝিনাইদহ সদর উপজেলার আরাপপুর এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে তরিকুল ইসলাম ।

আরো পড়ুন :
> তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ যশোরের মানুষের জনজীবন মহাসড়কের বিটুমিনগলে চলাচলে অনুপোযোগী হচ্ছে
> কাপ্তাইয়ের চিৎমরমে মারমাদের জলকেলি উৎসবে অনুষ্ঠিত

স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাত ৩ টার দিকে এক ব্যক্তির চিৎকারে গ্রামের কয়েকজন যুবক সিংদহ এলাকার কালীগঞ্জ-গান্না বাজার সড়কের উপর আসে । এ সময় তারা নসিমন গাড়ি ডাকাতির ঘটনায় দুই ডাকাত সদস্যকে ধরে ফেলে । কিন্তু বাকি দুইজন পালিয়ে যায় । এরপর তারা পুলিশকে খবর দেয় । পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ডাকাত সদস্যকে আটক করে নিয়ে যায় । এ সময় একটি ধারালো দা উদ্ধার করেছে পুলিশ ।

ভূক্তভূগি নসিমন চালক মহসীন আলী জানান, রাত ৩ টার দিকে কালীগঞ্জ উপজেলার সিংগী এলাকা থেকে বিচলী বোঝাই করে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন । পথিমধ্যে সিংদহ এলাকার মাঠের মধ্যে পৌঁছালে ৩/৪টি লাইট তার চোখে মারা হয় । তিনি চোখে কিছুই দেখতে না পেরে চিৎকার দেন । এসময় তাকে একজন গলায় গামছা পেঁচিয়ে গাড়ি থেকে নামিয়ে পাশের বাগানে নিয়ে যায় । অন্য তিনজন গাড়ি চালু করার চেষ্টা করে ব্যর্থ হয় । এরমধ্যে তার চোখ, মুখ বেঁধে ফেলে ডাকাত দলের সদস্যরা । এসময় হঠাৎ আশেপাশের লোকজন চিৎকার করে ছুটে এলে দুইজন পালিয়ে গেলেও অপর দুইজনকে ধরে ফেলে স্থানীয়রা ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহিম মোল্যা জানান, নসিমন গাড়ি ডাকাতির ঘটনায় দুই ডাকাত সদস্যকে আটক করে স্থানীয়রা । পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে উদ্ধার করে থানা নেওয়া হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে ।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল’২৩ ইং দিবাগত রাত ৩টার সময় একই স্থান থেকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামের লিয়াকত বিশ্বাসের ছেলে মাহিনুরের নিকট হতে বিচালী বোঝাই নছিমন এভাবেই ডাকাতি করেন ডাকাতেরা ।

এপ্রিল ১৫, ২০২৩ at ২২:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহুবি/ ইর