নড়াইলে ১০ হাজার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

নড়াইলের কালিয়া উপজেলার ১০ হাজার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, লবন, চিনি, সেমাই ও গুড়ো দুধ বিতরণ করা হয় ।

আরো পড়ুন :
> যবিপ্রবি শিক্ষার্থী মামুনকে মারধর, দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন
> অভয়নগর উপজেলা শিক্ষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ব্যক্তি উদ্যোগে মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব খাজা মিয়া শনিবার (১৫ এপ্রিল) দুপুরে কালিয়া পৌরভবনে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন । এসময় কালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ, উপজেলা নির্বাহী অফিসার রুনু সাহা, পৌর মেয়র অহিদুজ্জামান হীরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, সালামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামিম আহমেদ চাঁচুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম হিরক, কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এফ এম সোহাগ, মো. ফসিয়ার রহমান মোল্যাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন ।

মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব খাজা মিয়া বলেন, আমি এলাকায় রাজনীতি করার জন্য এসব ঈদসামগ্রী বিতরণ করছি না । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব দুঃখিদের পাশে দাড়াতে সামর্থবান মানুষদের প্রতি আহবান জানিয়েছেন, আমি সেই আহবানে সাড়া দিয়ে নিজ এলাকার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে কিছু ঈদসামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি ।

এপ্রিল ১৫, ২০২৩ at ২০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/ ইর