নিউ সুপার মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ২৮ ইউনিট

ছবি- সংগৃহীত।

বঙ্গবাজারের পর এবার ভয়াবহ আগুনে পুড়ছে রাজধানীর নিউ সুপার মার্কেট। শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটের দিকে আগুন লাগার ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা আগুন লাগার বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। জানা গেছে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে বিজিবির একটি দল যোগ দিয়েছে।

ভোরে লাগা আগুন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভয়াবহ রূপ নিচ্ছে। আগুন ক্রমশ ছড়িয়ে পড়ছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কর্মীরা ঢাকা কলেজের পুকুর থেকে পানি ব্যবহার করছেন। নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আগুন জ্বলছে। মার্কেটটিতে বহু পোশাকের দোকান রয়েছে।

নিচ তলা ও দ্বিতীয় তলার দোকানিরা তাদের মালামালা সরিয়ে নিচ্ছেন। কয়েকজন ব্যবসায়ীকে নিউ সুপার মার্কেটের সামনের সড়কে দাঁড়িয়ে আহাজারি করতে দেখা গেছে। ঈদকে সামনে রেখে ব্যবসায়ীরা দোকানে বেশি বেশি পণ্যের পসরা সাজিয়ে থাকেন। আজকের আগুনে এমন বহু ব্যবসায়ীর স্বপ্ন মাটি হতে চলেছে।

আরো পড়ুন :
> দুই সিটিতে আ.লীগের অপরিবর্তিত, ৩ সিটিতে নতুন মুখ
> ভুট্টা গাছে মোচা আছে ভিতরে দানা নেই; দিশেহারা কৃষক

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা মো. শাহজাহান শিকদার জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ৫টা ৪৩ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর এক এক করে এখন পর্যন্ত ২৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করছে। আগুন নিয়ন্ত্রণে বাংলাদেশ সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল ঘটনাস্থলে পৌঁছে তৎপরতা শুরু করেছে।

এপ্রিল ১৫, ২০২৩ at ০৯:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/ভোকা/ সুরা