তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা তৌহিদ চৌধুরীর ঈদ উপহার বিতরণ

আসন্ন ঈদকে সামনে রেখে রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নে স্থানীয় সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাংলাদেশ আ.লীগের যুগ্ম সম্পাদক ড.হাছান মাহমুদের পক্ষে আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের উদ্যোগে ৩ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম চৌধুরী ।

আরো পড়ুন :
> ইবিতে বর্ণিল আয়োজনে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
> চুরিতে দুই ভাইয়ের ডবল সেঞ্চুরি!

শুক্রবার (১৪এপ্রিল) বিকাল ৩টায় ইসলামপুর ইউনিয়নের পেয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির আনোয়ার হোসেন চৌধুরীর বাড়ির উঠানে এলাকার অসহায় দরিদ্র মানুষের মধ্যে এ ঈদ উপহার বিতরণ করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন চৌধুরী, ইসলামপুর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন তালুকদার, যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সরওয়ার উদ্দিন, রাজানগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবু মনছুর, মাসুদ, ইসলামপুরে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফ মঈনুল হাসান চৌধুরী শওকত, ফরহাদ চৌধুরী, রোমান চৌধুরী, জেলা ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক জোবাইরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিজভী চৌধুরী, মো. জেকসন চৌধুরী, ছাত্রলীগ নেতা খসরু চৌধুরী, অভি চৌধুরী, তৌফিক চৌধুরী ও আরফাত চৌধুরী প্রমুখ ।
এ প্রসঙ্গে যুবলীগ নেতা ও আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম চৌধুরী বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ । তাই ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন । ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত । রাঙ্গুনিয়ার ভূমিপুত্র বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষে মানবিক কল্যাণে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই যুবলীগের কাজ ।
ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বাবলা বলেন, রাঙ্গুনিয়ার সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির আহবানে ও যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চৌধুরীর পারিবারিক আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের ৩ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার’ বিতরণ করা হয়েছে ।
এদিকে ঈদ উপহার নিতে আসা এলাকার বিভিন্ন খেটে খাওয়া মানুষেরা জানান, তৌহিদুল ইসলাম চৌধুরী ঈদ ও করোনা দূর্যোগের সয়মসহ বিভিন্ন উৎসব,পার্বণ এবং দূর্যোগের সময় মানবতার ফেরিওয়ালা হয়ে গণমানুষের পাশে থাকেন। তার এই মানবিক কার্যক্রম এলাকায় বেশ প্রশংসিত ।
পরে যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চৌধুরী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির জন্য দোয়া প্রার্থনা করেন ।

এপ্রিল ১৪, ২০২৩ at ২০:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/এম/ ইর