চুরিতে দুই ভাইয়ের ডবল সেঞ্চুরি!

ছবি- সংগৃহীত।

রাজধানীর মিরপুরে চুরির অভিযোগে জুলহাস (৩১) ও বিল্লাল হোসেন (২৬) নামে দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে সাভার ও চাঁদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

দুই ভাইয়ের মধ্যে জুলহাস বড় । বিল্লাল বয়সে ছোট হলেও চুরিতে বড় সেই গুরু ! মাত্র ১১ বছর বয়স থেকেই চুরি শুরু করে বিল্লাল । তখনও শুধু স্বর্ণ আর টাকা চুরি করত সে । পরে তার কাছ থেকেই চুরি শেখে জুলহাস । টার্গেট করা বাসায় চুরি করতে গেলে বিল্লাল পাহারায় থাকে চুরি করে জুলহাস ।

আরো পড়ুন :
> চিরনিদ্রায় শায়িত ডা. জাফরুল্লাহ চৌধুরী
> চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা আয়োজনে বর্ষবরণ

সাধারণত সব চোর রাতের বেলা চুরি করলেও ব্যতিক্রম জুলহাস (৩১) ও বিল্লাল হোসেন (২৬) নামে দুই সহোদর । তারা চুরি করে দিনের বেলা । দিনের বেলা সাধারণত যে সময়টাতে বাচ্চারা স্কুলে থাকে সেই সময়টাকেই তারা চুরির জন্য বেছে নেয় । সেই সময় ঘরের পুরুষ সদস্যরা অফিসে থাকে। আর মহিলা সদস্যরা বাচ্চার স্কুলে থাকে ।  ফলে বাসা পুরো ফাঁকা থাকে। গাড়ি চালানোর সুবাদে আগে থেকেই এমন একটি বাসা টার্গেট করে বিল্লাল । পরে জুলহাসসহ এসে টার্গেট সেই বাসায় চুরি করে ।

অবশেষে চুরির অভিযোগে এই দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে । বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাভার ও চাঁদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয় । তাদের কাছ থেকে এক জোড়া হাতের চুরি, এক জোড়া কানের দুল, একটি চেইন এবং গলিত রূপান্তরিত স্বর্ণসহ মোট ৮ ভরি ১০ আনা স্বর্ণ এবং বিভিন্ন ধরনের চাবি, রেঞ্জসহ চুরি করার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয় ।

এপ্রিল ১৪, ২০২৩ at ১৯:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/দেপ্র/ ইর