চিলমারীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

কুড়িগ্রামের চিলমারীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলা নববর্ষ ১৪৩০ । বর্ষবরণ উপলক্ষে আলোচনা সভা ও মঙ্গল শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। এ উৎসবকে ঘিরে নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সামগ্রী নিয়ে দুইদিন ব্যাপী একটি মেলা শুরু হয়েছে ।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসনে আয়োজনে বর্ষবরণ উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ, চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. আতিকুর রহমান, তথ্য আপা শারমীন আক্তার প্রমূখ ।

আরো পড়ুন :
> লালপুরে যুবকের লাশ উদ্ধার
> শেষ বারের মত শ্রদ্ধা জানাতে ডা. জাফরুল্লাহর মরদেহ সাভার গণস্বাস্থ্য কেন্দ্রে

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয় । এতে অংশ নেয় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা । শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে পরিষদ মেলা চত্ত্বরে গিয়ে শেষ হয় । এরপর তথ্যআপা’র সহযোগীতায় অনুষ্ঠিত উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সামগ্রী নিয়ে দুইদিন ব্যাপী মেলার স্টল ঘুরে দেখেন অতিথিরা । মেলা দশটি স্টলে বসেছিল বিভিন্ন নারী উদ্যোক্তাদের তৈরি হাতের কাজ ।

এপ্রিল ১৪, ২০২৩ at ১৫:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/ফহচি/ ইর