জঙ্গি নয় দুষ্টু পোলাপান চিরকুট লিখেছে ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, জঙ্গি নয় দুষ্টু পোলাপান চিরকুট লিখে হুমকি দিয়েছে ।

মঙ্গলবার (১২ এপ্রিল) বেলা সোয়া ১১ টায় বাংলা নববর্ষ বরণ উপলক্ষ্যে রমনা বটমূলে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন ।

আরো পড়ুন :
> শেষ শ্রদ্ধা জানাতে শহিদ মিনারে জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ
> যশোরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন

খন্দকার গোলাম ফারুক বলেন, যে উড়োচিঠি এসেছে তা দেওয়া হয়েছে দাজ্জাল বাহিনী নামে । দাজ্জাল বাহিনী নামে বাংলাদেশে কোনো জঙ্গি সংগঠন নেই । কোনো দুষ্টু পোলাপান অতি উৎসাহী হয়ে এই চিরকুট লিখেছে । তবে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশ প্রস্তুত রয়েছে ।

তিনি বলেন, বাংলা নববর্ষ বরণ উপলক্ষ্যে রমনার অনুষ্ঠান ঘিরে কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই । কেউ কোনো ধরনের দুঃসাহস দেখাতে পারবে না । পয়লা বৈশাখ উপলক্ষ্যে সরাসরি কোনো জঙ্গি থ্রেট বা হুমকি নেই । এরপরেও যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশ প্রস্তুত রয়েছে ।

ডিএমপি কমিশনার বলেন, আমি মনে করি, দুই একটা বোমা দিয়ে আমাদের দমন করা যাবে না ।  ১৯৭১ সালে পাক হানাদার বাহিনী ও তাদের দোসররা কামান-বন্দুক নিয়ে এই বাঙালিদের দমন করতে পারেনি । আর কোথাকার কোন জঙ্গি একটা দুইটা বোমা মেরে আমাদেরকে দমন করবে, আমরা ওইরকম ভীতুর জাতি নই , আমরা বীরের জাতি ।

এপ্রিল ১৩, ২০২৩ at ১৩:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/মোরইমি/ ইর