নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক রোমেন বরখাস্থ

মাদক মামলা থেকে রাতারাতি জামিন লাভ করলেও নিজের কর্মস্থলে যোগদান করতে পারেননি ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্সের চালক মো. রোমেন হাওলাদার (৩৯) । দাপ্তরিক ভাবে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ।

আরো পড়ুন :
> পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি গঠন
অভয়নগরে বিদ্যালয়ের গেইটের সামনে সরকারি জমি দখল বিড়ম্বনায় শিক্ষার্থীরা

বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শিউলি পারভীন । মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে মুঠোফোনে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন তিনি ।

এর আগে গত শনিবার (৮ এপ্রিল) রাত এগারোটার দিকে ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি রাখার গ্যারেজ থেকে রোমেন হাওলাদারকে মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতার করে নলছিটি থানা পুলিশ ।

পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পরে রবিবার (৯ এপ্রিল) সকালে নলছিটি থানা পুলিশ আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে প্রেরণ করলেও রাতারাতি সোমবার (১০ এপ্রিল) জামিনে মুক্তি পান রোমেন হাওলাদার ।

বরখাস্তের বিষয়ে জানতে চাইলে রোমেন হাওলাদার বলেন, আমি আপনাদের সাথে কথা বলতে রাজি নয়। আপনি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেন ।

নলছিটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শিউলি পারভীন বলেন, “অ্যাম্বুলেন্স চালক মো. রোমেন হাওলাদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আপাতত তাঁর কর্মস্থলে যোগদানের সু্যোগ নেই।”

ঝালকাঠি জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (সিভিল সার্জন) ডাক্তার এইচ, এম জহিরুল ইসলাম বলেন, মাদক মামলার জন্য তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে । পরবর্তীতে মামলায় সাজা হলে তাঁকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

এপ্রিল ১১, ২০২৩ at ৫:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/মোনাহাঈ/ ইন