কলেজছাত্রীর প্রেমের ফাঁদ গ্রেপ্তার ৩

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে একটি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ । গ্রেপ্তাররা হলেন – সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম ( ১৯ ), মো. মুসলিম উদ্দিন মুন ( ২২ ) ও খন্দকার শাওন ( ২৮ ) । এ ঘটনায় মোসা. তন্নি আক্তার ( ২০ ) নামে আরও একজন পলাতক রয়েছেন। এদের মধ্যে গ্রেপ্তার মারিয়া কলেজ শিক্ষার্থী । তিনি রূপনগর সরকারি কলেজে একাদশ শ্রেণিতে পড়েন ।

আরো পড়ুন :
প্রথম আলো গণতন্ত্র ও দেশের মানুষের শত্রু প্রধানমন্ত্রী
> দুবলার শুঁটকিতে এলো লক্ষ্যমাত্রার চেয়ে ১ কোটি ৬৭ লাখ বেশি রাজস্ব

সোমবার (১০ এপ্রিল) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন । তিনি বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিল । চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী । তারা বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে । এরপর ছেলেকে দেখা করার কথা বলে মিরপুরে আনে ।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, মিরপুরে বাসায় আগে থেকেই বাকি তিন জন থাকত । বাসায় ঢোকা মাত্র তারা ভিকটিমকে মারধর করে । পরে নগ্ন ভিডিও ধারণ করে । এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে । একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে । পরে পুলিশে অভিযোগ করলে তিন জনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা । গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে ।
এপ্রিল ১০, ২০২৩ at ১৪:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/দেপ্র/ ইর