কোটচাঁদপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং আওয়ামী লীগ সরকারের দূর্ণীতির প্রতিবাদ ও পূর্বঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপি’র অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। শনিবার বিকালে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে মেইন বাসস্টান্ড উপজেলা কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয় ।

আরো পড়ুন :
> রোজার মধ্যেও গণসংযোগ অব্যাহত সাবেক এমপি অ্যাড. মনিরের
> হাতীবান্ধায় যৌতুকের জন্য স্ত্রীর মাথা ফাটালেন স্বামী 

উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল। অবস্থান কর্মসূচিতে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আবুবকর বিশ্বাস ।

অতিথিরা সরকারের সমালোচনা করে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, গণতন্ত্র রক্ষা করতে আসছে দ্বাদশ সংসদ নির্বাচন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে দিতে হবে । অন্যথায় সাধারণ মানুষ এই অবৈধ সরকারকে টেনে হেঁচড়ে নামাবে । এসময় তারা নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেন খোকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোস্তফা শাহিদ, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক ফারুকুল আলম শেখা প্রমূখ ।

অবস্থান কর্মসূচি শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় । এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

এপ্রিল ০৯, ২০২৩ at ২১:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/এএরা/ ইর