গাজীপুর প্রেসক্লাবের ইফতার আয়োজন ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল এবং অসহায় দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে । ০৮’ই এপ্রিল রোজ শনিবার বাদ আছর গাজীপুর সদর আমতলী পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাঁশ ভবন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ আয়োজন সম্পূর্ণ হয় ।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ. কে. এম রিপন আনসারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.  শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন, এডভোকেট মনোয়ার হোসেন,এডভোকেট আসাদুল্লাহ বাদল,সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল ইসলাম, গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক,
মীর আলিমুজ্জামান, রায়হান মিয়া, বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাসিবুর রহমান ।

আরো পড়ুন :
> ভূঞাপুর থানার ভিতরে অপরিকল্পিতভাবে দোকান নির্মাণ
> প্রেমের টানে পালানো ছাত্রীকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

গাজীপুর জেলা প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক জাকারিয়ার সার্বিক সহযোগীতায় ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, আলী আজগর পিরু, সহ দপ্তর সম্পাদক জাকারিয়া আল মামুন, মোস্তফা কামাল, ফাহিমা নূর, আমানুল্লাহ ,জুপিটার পাবলিকেশন্স কর্মকর্তা মাসউদ মুজতবা, জাকারিয়া আল মামুন, নুরুল ইসলাম,রুহুল আমীন, আশরাফুল আলম,রিফাত কামাল হিমেল ও সোহাগ মিয়া প্রমূখ ।

ইফতার পূর্ববর্তী দোয়া পরিচালনা করেন, মাওলানা কেফায়েত বিন হাসান । একটি এতিমখানার এতিম ছাত্রদের সাথে নিয়ে ইফতার শেষে অসহায় দুস্থদের মাঝে গাজীপুর জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

এপ্রিল ০৯, ২০২৩ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/মেইস/ ইর