থানচিতে পুকুর পানিতে ডুবে ১ বৃদ্ধ মৃত্যু

বান্দরবানে থানচিতে পুকুরের পানিতে ডুবে ভারত চন্দ্র ত্রিপুরা ( ৮৫ ) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (৯ এপ্রিল) সকালে উপজেলা সদর ইউনিয়নের সাধু যোসেফ পাড়ায় এই ঘটনা ঘটে বলে পুলিশ সুত্রে জানা গেছে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল ইস্টার সানডে উপলক্ষে পরিবারের লোকজন রাত ১০ টার দিকে গীর্জা থেকে ফিরে এসে দেখেন ভারত চন্দ্র ত্রিপুরা বাসায় নেই । সাথে সাথে পরিবারে লোকজন ও এলাকাবাসী তাঁকে খোঁজাখুঁজি করলেও তাঁকে খুঁজে পাওয়া যায়নি ।

আরো পড়ুন :
> কোমরপুরে অর্ধকোটি টাকার রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন এমপি প্রিন্স
নির্যাতিত সাংবাদিক পরিবারের নিরাপত্তার দাবিতে রূপগঞ্জ থানায় অবস্থান

সুত্রে আরো জানা গেছে , আজ সকালে ৯ টার সময়ে ১২ বছর বয়সের এক শিশু ব্যাপ্টিস মিশন সংলগ্ন পুকুরে তাঁকে দেখতে পেয়ে পাড়াবাসীকে জানান । পরে স্থানীয় ও পাড়াবাসী সবাই মিলে তাঁকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভারত চন্দ্র ত্রিপুরাকে মৃত ঘোষণা করেন । তিনি যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানান স্থানীয়রা ।

এবিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক বলেন, যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত মৃত ব্যক্তির । মৃগী রোগের আক্রান্ত কারণে পুকুর পানিতে পরার পর পর তার মৃত্যু হয় বলে ধারণা করছি। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।

এপ্রিল ০৯, ২০২৩ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/চিঅমা/ ইর