বড় ভাই ও ভাতিজার লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২ শতক জমি নিয়ে দ্বন্দ্বের জেরে বড় ভাই ও ভাতিজার লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে ।

শনিবার ৮ এপ্রিল সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকিরুলের মৃত্যু হয় । এর আগে শুক্রবার সকালে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।
আরো পড়ুন :
>ময়মনসিংহে নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে মোমিন মেহেদী
>বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

প্রত্যক্ষদর্শীরা জানান , ওই এলাকার কেরামত আলীর বড় ছেলে জহুরুল হকের সাথে তার ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টারের ২ শতক জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে । শুক্রবার সকালে ওই জমির উপর থাকা একটি আম গাছ তুলে ফেলা কে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয় । এ সময় বড়ভাই জহুরুল হক ও তার ছেলে মুকুল রব্বানীর লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার গুরুতর আহত হয় ।

স্থানীয় লোকজন জাকিরুল ইসলাম মিস্টারকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান । সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয় । দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে পিতা কেরামত আলীও আহত হয়েছেন ।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , এ ঘটনায় একটি মামলা হয়েছে । আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

এপ্রিল ০৮, ২০২৩ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/কাআখো/ ইর