শিবগঞ্জে ঈদ উপহার পেলেন সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার

বগুড়ার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবার সমূহ পেলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) ঈদ উপহার ।
শনিবার  ( ৮এপ্রিল ) বিকালে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ফুড গ্যালারী চাইনিজ রেস্টুরেন্টে আহত ও নিহত পরিবারের মাঝে এ ঈদ উপহার প্রদান করা হয় । নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ সোনাতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভির হাসান , সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান ।

আরো পড়ুন :
>শিবগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত
>চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন

সংগঠনের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আবদুল হান্নান । এসময় উপস্তিত ছিলেন সংগঠনটির সাধারণ অর্থ সম্পাদক মাস্টার সোহাগ আলী , দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম , কার্যনির্বাহী সদস্য আসাদুল্লাহ , আঃ রহিম প্রমূখ ।

পরে সড়ক দুর্ঘটনা নিহত ও আহত পরিবারদের সম্মানে ইফতার বিতরণ করা হয় এবং ঈদ উপহার হিসেবে সেমাই , চিনি , ঈদের নতুন পোশাক ও আর্থিক সহায়তা প্রদান করা হয় । অনুষ্ঠানে বক্তারা প্রাণহানি প্রতিরোধে সড়কে চালক ও পথচারীদের সতর্কভাবে চলাচলের আহ্বান জানান ।

এপ্রিল ০৮, ২০২৩ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/রই/ ইর