চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোরের চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন হয়েছে । শনিবার (৮ এপ্রিল) বিকাল ৩ টা হতে ৫ টা পর্যন্ত উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই অবস্থান কর্মসূচি পালিত হয় । পবিত্র মাহে রমজানের দিনে কাঠফাটা রোদ আর প্রচন্ড গরমকে উপক্ষো করে দুপুরের সাথে সাথে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড হতে নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন, দলীয় পতাকা হাতে নিয়ে কার্যালয়ের সামনে উপস্থিত হতে থাকেন । বিকেল তিনটায় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয় । পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন পৌর বিএনপি নেতা মাওঃ আব্দুল আলিম ।
আরো পড়ুন :
>অচিরেই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে: শিমুল বিশ্বাস
>তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না সাবেক এমপি লালু

উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলামের সভাপতিত্ব ও পৌর যুবদলের আহবায়ক সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন আহমেদের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার , সাধারণ সম্পাদক আব্দুল হালিম চঞ্চল , উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হাসান , উপজেলা যুবদলের আহবায়ক সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান , পৌর কৃষকদল নেতা মিলন হোসন , উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবু বকর , উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন প্রমুখ ।

এ সময় বিএনপি নেতা মোবারক হোসেন , বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর সাহিদুল ইসলাম , আনিছুর রহমান , মাষ্টার আলী আকবর , তরিকুল ইসলাম ডবলু , কবির হোসেন বাবলু , মোস্তাফিজুর রহমান মোস্তাক , বিএম আজিম উদ্দিন, মুসা খা , আতিয়ার রহমান , মাষ্টার মহিদুল ইসলাম , আব্দুর রহিম , মাষ্টার সহিদুল ইসলাম , এ্যাড. আলীবুদ্দিন খান , এসএম মিলন , শরিফুল ইসলাম , রবিউল ইসলাম , আজগর আলীসহ উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

এপ্রিল ০৮, ২০২৩ at ১৯:২৯:০০ (GMT+06)

দেশদর্পণ/ আক/মেইস/ ইর