রাজাপুরে ৭ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রীর মরদহে উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে রাবিনা আক্তার (১৩) নামে ৭ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয় । রাবিনা ওই গ্রামের মনজু খানের মেয়ে ও রাজাপুর পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত রাবিনা আক্তারের মা সাবানা বেগম রাবিনাকে তাদের দ্বিতল কাঠের ঘরের মাচা থেকে লাকড়ি আনতে বলে সে ঘরের বাহিরে যায়। কিছুক্ষণ পরে সাবানা বেগম ঘরে এসে রাবিনাকে ডাক দিলে কোন সারা না পেয়ে ঘরের মাচায় উঠে । সেখানে ঘরের আড়াঁর সাথে রাবিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়।
আরো পড়ুন :
> লালপুরে মাঠ জুড়ে সূর্যমুখীর হাসি
> কুবিতে হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নতুন নেতৃত্ব দিবে আরিফ এবং আল আমীন

এ সময় নিহতের স্বজন ও প্রতিবেশীসহ স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাবিনাকে মৃত ঘোষণা করে । তবে রাবিনা নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে কিনা নাকি অন্যকোন ভাবে তার মৃত্যু হয়েছে এমূহুূর্তে সে বিষয়ে কিছুই বলতে পারছেনা তার মা বা পরিবারের সদস্যরা।

রাজাপুর থানার এস আই সঞ্জীব কুমার পাহলান জানান, নিহত রাবিনার মরদেহ পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে । মরদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছে।

এপ্রিল ০৮, ২০২৩ at ১০:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/মেইস/ ইর