নড়াইলে আইএফআইসি ব্যাংকের ১৭২তম শাখা উদ্বোধন

নড়াইলে আইএফআইসি ব্যাংকের ১৭২তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের পুরাতন বাস টার্মিনালস্থ শেখ প্লাজায় ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মো. রায়হান রেজা রাব্বির সভাপতিত্বে আনুষ্ঠানিক উদ্বোধন ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, আইএফআইসি ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও হেড অব বিজিনেস অফিসার গীতাংক দেবদ্বীপ দত্ত, বিশিষ্ট সমাজ সেবক গোলাম মোর্ত্তজা স্বপন।

জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন,সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র কাজী জহিরুল হক,রুপগঞ্জ শিল্প ও বনিক সমিতির সভাপতি মো: রজিবুল বিশ্বাস, আইএফআইসি ব্যাংক লিমিটেডের যশোর শাখা ব্যবস্থাপক মো. ইফতেখার আহমেদ,সোনালী ব্যাংকের ব্যবস্থাপক এ, আর, এম রাকিবুল হাসান, পূবালী ব্যাংকের ব্যবস্থাপক মো. মুনসুর আলী প্রমুখ।

আরো পড়ুন :
> সরকারি বাহিনী কর্তৃক নিপীড়ন বন্ধের দাবি শিক্ষক ফোরামের
> শিবগঞ্জে ২১’শ কৃষক পেলো বীজ ও সার

বক্তারা বলেন,১৯৭৬ সালে আইএফআইসি ব্যাংক প্রতিষ্ঠিত হয়।১৯৮৩ সালে ব্যাংকটি পূর্ণাঙ্গ বানিজ্যিক ব্যাংক হিসেবে আত্মপ্রকাশ করার পর গ্রাহকদের সুবিধা বিবেচনা করে দেশ-বিদেশে সফলভাবে ব্যাংকিং সেবা দিয়ে আসছে।বর্তমানে এ ব্যাংকের ১২৫৩টি শাখা-উপশাখা রয়েছে।এ ব্যাংকের গ্রাহক হতে ব্যবসায়ীসহ সকলের প্রতি আহবান জানান ব্যাংকটির কর্মকর্তার।

মার্চ ৩০, ২০২৩ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/সুরা