আজকের আলোচিত ৫ খবর

জনপ্রিয় নিউজ পোর্টাল দেশ দর্পণের অনলাইন সংস্করণ থেকে মঙ্গলবার (২৮ মার্চ) প্রকাশিত সংবাদগুলোর মধ্যে ৫টি আলোচিত খবর পাঠকদের জন্য তুলে ধরা হলো:

আলোচিত আজকের ৫ খবর

সৌদিতে বাস দুর্ঘটনায় নিহতদের মধ্যে বাংলাদেশি ৮ জন

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের আসির প্রদেশে বাস দুর্ঘটনায় নিহত ২০ ওমরাহযাত্রীর মধ্যে আটজন বাংলাদেশি। সৌদির বাংলাদেশ দূতাবাস মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। সৌদি আরবের মক্কায় ওমরাহ করতে যাওয়ার সময় বাস দুর্ঘটনায় নিহত ২০ জনের মধ্যে ৮ জনই বাংলাদেশি।

বিস্তারিত পড়ুন : সৌদিতে বাস দুর্ঘটনায় নিহতদের মধ্যে বাংলাদেশি ৮ জন

ঝিকরগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যা ঘটনায় লাশ নিয়ে সড়ক অবরোধ

যশোরের ঝিকরগাছায় স্কুলছাত্রী অনি রায় (১৩) আত্মহত্যার ঘটনায় লাশ নিয়ে প্রতিবাদ মিছিল ও সড়ক অবরোধ করেছে গ্রামবাসী ও সহপাঠিরা। মঙ্গলবার (২৮ মার্চ) ময়নাতদন্ত শেষে লাশ হাসপাতাল থেকে লাশ আনার পরে দুপুর আড়াইটার দিকে এই মিছিল করা হয়। এসময় অনি রায়ের লাশ কাঁধে নিয়ে হাসপাতাল মোড় থেকে উপজেলা মোড় পর্যন্ত মিছিল নিয়ে যায় এলাকাবাসী।

বিস্তারিত পড়ুন : ঝিকরগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যা ঘটনায় লাশ নিয়ে সড়ক অবরোধ

যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলায় নিহত ৬

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের এক স্কুলে ২৮ বছর বয়সী নারীর বন্দুক হামলায় ৩ শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। পরে পুলিশের গুলিতে ওই নারীর মৃত্যু হয়েছে।

বিস্তারিত পড়ুন : যুক্তরাষ্ট্রের স্কুলে বন্দুক হামলায় নিহত ৬

ঝিনাইদহ-যশোর মহাসড়কে সকালে সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগারমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন সদর উপজেলার বিষয়খালী গ্রামের ছাবদার আলী (৫০) ও তার স্ত্রী পারভীনা (৪৫)।

বিস্তারিত পড়ুন : ঝিনাইদহ-যশোর মহাসড়কে সকালে সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ

অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যুতে মিলল চাঞ্চল্যকর তথ্য

আত্মহত্যা নয়, হত্যা করে মরদেহ ঝুলিয়ে দেয়া হয়েছে পুলিশের কাছে এমনই অভিযোগ এনেছেন মৃত অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের কাকিমা।কাকিমার পাশাপাশি পুলিশের কাছে অভিযোগ করেছেন আকাঙ্ক্ষার মা মধু দুবে। তিনি জানান, আকাঙ্ক্ষা আত্মহত্যা করতে পারে না। তাকে আত্মহত্যার প্ররোচনা দেয়া হয়েছে। কিংবা মেরে ঝুলিয়ে দেয়া হয়েছে।

বিস্তারিত পড়ুন : অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যুতে মিলল চাঞ্চল্যকর তথ্য

মার্চ ২৮, ২০২৩ at ২২:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুরা