কালীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ২২টি পরিবার

মুজিববর্ষে জমি ও গৃহহীন থাকবে না কেউ এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক তৃতীয় পর্যায়ে অবশিষ্ট ও চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর আরও ৩৯ হাজার ৩৬৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর। যার মধ্যে কালীগঞ্জ উপজেলায় ২২ টি গৃহ বরাদ্দ প্রদান করা হয়েছে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ের অবশিষ্ট ও চতুর্থ ধাপে এসব পরিবারের হাতে তুলে দেওয়া হয় দুই শতক জমিসহ আধা পাকা নতুন ঘর।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার আসসাদিকজামান এর সভাপতিত্বে, উপজেলা পিআইও কর্মকর্তা মনিরুল ইসলাম শোভনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও দাপ্তরিক কাজের ব্যস্ত থাকায় হতে পারেনি মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ইউএনও আসসাদিকজামান, তুমুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুবকর মিয়া, উপজেলা সমবায় কর্মকর্তা, তসলিম, উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা তসলিম,শিক্ষা কর্মকর্তা ইসরাত জাহান, মহিলা কর্মকর্তা শাহানাজ আক্তার, প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ হাবিব, তুমলিয়া ইউপি চেয়ারম্যান আবুবকর মিয়া।

আরো পড়ুন:
>লালপুরে মুক্তিযোদ্ধার স্ত্রী নিহতের ঘটনায় নারীসহ আটক-৭
>কুবির “অনুপ্রাস কন্ঠচর্চা’র” নেতৃত্ব দিবে রফিক ও স্বাধীন

এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান গাজী সরোয়ার হোসেন, উপজেলা ইঞ্জিনিয়ার বেলাল হোসেন সরকার, উপজেলা সাব রেজিস্টার গোলাম কবির, মহিলা কর্মকর্তা শাহানা আক্তার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শানজিদা আহমেদ, যুবউন্নয় কর্মকর্তা সহ কালীগঞ্জ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন।

মার্চ ২২, ২০২৩ at ১৫:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মুহো/সুরা