কুবির “অনুপ্রাস কন্ঠচর্চা’র” নেতৃত্ব দিবে রফিক ও স্বাধীন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী রফিক উদ্দিনকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন স্বাধীনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ হাবিবুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম ও সংগঠনের সাবেক সভাপতি বায়েজিদ আহমেদ ও সাবেক সাধারণ সম্পাদক আবু হাসনাত অনিকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নব কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আল মামুন ও সাদিয়া সুলতানা। যুগ্ম-সাধারণ সম্পাদক শারমিন মেঘলা, নাফিসা সুলতানা ঐশি, সাংগঠনিক সম্পাদক রুবাইয়াত তাজবীন, পাঠচক্র সম্পাদক ওয়াফা আক্তার রিমু, অর্থ সম্পাদক মোহাম্মদ মামুন, দপ্তর সম্পাদক সৈয়দা রাইসা তাসনীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক লায়লা পারভীন, যোগাযোগ সম্পাদক জাওয়াদ উর রাকিন খান।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আতিকুর রহমান, প্রচার সম্পাদক মোহাম্মদ আমিন, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক ফাহমিদা সুলতানা ও আপ্যায়ন সম্পাদক আমেনা আক্তার। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মো. সাইদুল হাসান, তানিয়া আক্তার, হেদায়েতুল ইসলাম নাবিদ, মেহেরুন নেছা, রুমা রাণী দেব শর্মা।

উল্লেখ্য, আগামী ১ বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে।

মার্চ ২২, ২০২৩ at ১৪:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/সুরা