সালমান খানের নিরাপত্তায় যে নিষেধাজ্ঞা জারি করল পুলিশ

বলিউড সুপারস্টার সালমান খানকে শনিবার (১৮ মার্চ) হত্যার হুমকি দেওয়া হয়েছিল। হুমকি দিয়ে তাকে বলা হয়, কথা না শুনলে প্রাণ কেড়ে নেওয়া হবে শিগগির। শুধু সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, এ ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশও।

এই ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সালমানের নিরাপত্তায় দুজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি তার বান্দ্রার বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভক্তদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। খবর আনন্দবাজারের।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেইল পাঠানো হয়। ই-মেইলটি যে সরাসরি সালমান পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ই-মেলে প্রেরক যা লিখেছেন, তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে।

কিছু হিসেব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।

আরো পড়ুন:
>অতিরিক্ত সোডিয়ামই লাখ লাখ মানুষের মৃত্যুর কারণ!
>ওয়ানডে বিশ্বকাপের তারিখ ঘোষণা আইসিসির

কয়েকদিন আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন।

এমনকি এ কথাও বলেছেন যে, সালমানকে খুন করাই তার জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সালমান ঘনিষ্ঠদের। পাশাপাশি সালমান ভক্তরাও রয়েছেন ভীষণ দুশ্চিন্তায়।

মার্চ ২২, ২০২৩ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/যু/সুরা