ছাদখোলা বাসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উদযাপন

ছবি- সংগৃহীত।

৩৫ দিন আগে চতুর্থবারের মতো বিপিএল শিরোপা ঘরে তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সোমবার (২০ মার্চ) এ আয়োজনকে ঘিরে কুমিল্লা মহানগরী ও লালমাই উপজেলায় আনন্দের জোয়ার বইছিল। নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ভক্তরা। ৩৫ দিন আগে চতুর্থবারের মতো বিপিএল শিরোপা ঘরে তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাতে টুর্নামেন্টের সফলতম ফ্র্যাঞ্চাইজির ট্যাগ দলটির গায়ে। তাই তো উদযাপনটাও হলো ভিন্নভাবে। ক্রিকেটার-টিম ম্যানেজমেন্ট কুমিল্লা শহর ঘুরল ছাদখোলা বাসে।

জাতীয় দলের ব্যস্ততায় লিটন-মুস্তাফিজদের আসা হয়নি এই আয়োজনে। তবে তারা না থাকলেও, অধিনায়ক ইমরুল কায়েস কিংবা কোচ মোহাম্মদ সালাউদ্দিন তানভীর-সাইফউদ্দিনরাও ছিলেন ভিক্টোরিয়ান্সদের বাসে।

বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের যখন অধারাবাহিকতার মিছিল, তখন কুমিল্লার এমন আয়োজনে খুশি ক্রিকেটাররাও। মোসাদ্দেক-সাইফউদ্দিন কিংবা কায়েসদের দাবি, ফ্র্যাঞ্চাইজিটির এমন নজির অনুপ্রেরণা দেবে অন্যদেরকেও। ইমরুল কায়েস বলেন, ‘অবশ্যই অনেক ভালো লাগছে। আমার লাইফে প্রথম এমন খোলা ছাদে উদযাপন করছি। খুব ভালো লাগছে কুমিল্লা চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে।

কুমিল্লায় এসে আরও ভালো লাগছে। নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে লালমাই উপজেলার জামতলীতে ভিক্টোরিয়ান্স মেলায় যোগ দেয়।

নগরীতে প্রবেশের সঙ্গে সঙ্গে ভিক্টোরিয়ান্সপ্রেমীরা সড়কের দুপাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে এবং স্লোগানে তাদের স্বাগত জানান। এসময় দলটির চেয়ারপারসন নাফিসা কামাল, অধিনায়ক ইমরুল কায়েস, কোচ মোহাম্মদ সালাহউদ্দিনসহ খেলোয়াড়-কর্মকর্তারা হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব দেন।

আরো পড়ুন:
> ঢাকাসহ ১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস
> দুই শিক্ষার্থীর বহিষ্কারাদেশ স্থগিত করল কুবি

জামতলীতে ভিক্টোরিয়ান্স মেলায় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমার মনোমুগ্ধকর উপস্থাপনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা পর্ব ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদর্শন।

এসময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল বলেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড। এর পেছনের কারিগর কুমিল্লাবাসী। জয়-পরাজয় সবসময়েই কুমিল্লাবাসী দলের পাশে থাকে। এ বিষয়টা আমাকে বেশি প্রেরণা দেয়। আপনাদের ভালোবাসা ভুলবো না।

মার্চ ২১, ২০২৩ at ০৯:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জানি/সুরা