ঝিকরগাছায় নবম শ্রেনির শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত !

যশোরের ঝিকরগাছা বিএম হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী সুরাইয়া জান্নাত আনিশাকে পিটিয়ে রক্তাক্ত করেছে এক শিক্ষক।

এঘটনায় আহত শিক্ষার্থীর পিতা আব্দুল্লাহ আল মামুন অভিযুক্ত শিক্ষক নাজমা বেগমের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানাগেছে, ঝিকরগাছা পৌরসদরের কীর্তিপুর গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মামুনের কন্যা ঝিকরগাছা বিএম হাইস্কুলের নবম শ্রেনির মানবিক বিভাগের শিক্ষার্থী সুরাইয়া জান্নাত আরা আনিশা ওই ক্লাসের মনিটর।

আরো পড়ুন :
>> সিলেট জুড়ে বৃষ্টিতে স্বস্তি ফিরে পেয়েছে চা বাগান গুলোতে
>> শিবগঞ্জে কৈশোর বান্ধব, স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ওয়ার্কশপ অনুষ্ঠিত

এদিন ইংরেজি ক্লাসের সময় সাপ্তাহিক পরিক্ষার খাতা ক্রয়বাবদ পিছন থেকে অন্য একজন শিক্ষার্থী আনিশার কাছে ৫টাকা দেয়। আনিশা ঘাড় ফিরিয়ে সেই টাকাটা নেয়। পিছনে ফেরার অপরাধে শ্রেনির ইংরেজি শিক্ষক নাজমা বেগম আনিশাকে বেদম মারপিট করে। এসময় আনিশা ক্লাসরুমে পড়ে যায়। খবর পেয়ে আনিশার পিতা আব্দুল্লাহ আল মামুন তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আনিশার শরীরের ডান হাতের কনুয়ের উপরে বেশ কয়েকটি এবং হাতের কবজির উপরে দাগের সৃষ্টি হয়েছে। বর্তমানে আনিশার শরীরে প্রচন্ড জ্বর ও ব্যাথা হয়েছে বলে আনিশার পিতা সোমবার সন্ধ্যায় ঝিকরগাছা প্রেসক্লাবে এসে সংবাদকর্মীদেরকে জানিয়েছেন। একই সাথে তিনি অমানবিক ভাবে তার কন্যাকে শারীরিক নির্যাতন করার উক্ত বিষয়টির তদন্তপূর্বক ওই শিক্ষকের শাস্তির দাবি করেছেন তিনি। তবে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক নাজমা বেগম ঘটনা অস্বিকার করে বলেন, এদিন ক্লাসে এধরনের কোন ঘটনা ঘটেনি।

মার্চ ২০, ২০২৩ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/শাস