ক্ষেতলালে এসএসসি শিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২৩ ব্যাচ এর বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২০ (মার্চ) বেলা ১২ টার সময় কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনার আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি রায়হান আলম। সভায় স্কুলের বাংলা বিষয়ের সহকারী শিক্ষক মোকারম হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, স্কুলের প্রধান শিক্ষক আরমান আলী, দাতা সদস্য নজরুল ইসলাম, সমাজ বিজ্ঞান শিক্ষক আব্দুল হান্নান, সাবেক শিক্ষক শাজাহান প্রমুখ। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে অনেকেই তাদের বিদায়ী বক্তব্য প্রদান করেন।

আরো পড়ুন :
>> মদনে রিকশা চালকের রহস্যজনক মৃত্যু
>> মদন হাসপাতালে টিকাদান কেন্দ্র, এনসিডি কর্নার, এনালাইজার ও ইসিজি মেশিন উদ্বোধন

আলোচনা সভা শেষে, বিদায়ী শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া করা হয়। জানা গেছে, ওই স্কুল হতে ২০২৩ সালের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহনের লক্ষ্যে ৫৪ জন শিক্ষার্থীদের এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায়ী শিক্ষার্থীদের ফুল, কলম, স্কেল, কলম বক্স ইত্যাদি উপহার দেওয়া হয়। এছাড়াও স্কুলের সভাপতি রায়হান আলম এর ব্যক্তিগত পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের পরিক্ষা কেন্দ্রে যাতায়াতের জন্য ২০০ টাকা করে উপহার দেওয়া হয়।

একই মঞ্চে স্কুলের ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণ করা হয়। পাশাপাশি তাদেরকেও সভাপতির পক্ষ থেকে ৫০ টাকার নোট উপহার দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, স্কুলের শিক্ষক-কর্মচারী, ছাত্রছাত্রী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মার্চ ২০, ২০২৩ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/শাস