শাহজাদপুরে শিশু অপহরন, মুক্তিপন নেয়ার পর হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুরে ১১ বছরের শিশু অপহরণ করে মুক্তিপণ দাবি করে হত্যা করা হয়েছে। পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল থেকে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি উত্তর পাড়া গ্রামের মনিরুল ইসলামের পুত্র রিদওয়ান(১১) নিখোঁজ থাকায় তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শনিবার সকালে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করে ১০ হাজার টাকা পাওয়ার পরেও এ হত্যাকান্ড ঘটায়।

এ ঘটনায় শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলামের নেতৃত্বে শাহজাদপুর থানার এস আই শরিফুল,এস আই কাঞ্চন, এ এস আই ওবাইদুল সঙ্গিয় ফোর্সসহ শাহজাদপুর থানা বিভিন্ন এলাকা সহ ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে অপহরণ ও হত্যাকান্ডের সাথে জড়িত আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত হোসেন( ২১), আলাউদ্দীনের ছেলে সাগর আলী(২২), ও জলিল ভক্তের ছেলে নাঈম হোসেন (২১) কে আটক করে। আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী সোমবার সকালে পোতাজিয়া ইউনিয়নের দহবিল এলাকার ঘাসের জমি থেকে মরদেহ উদ্ধার করে।

আরো পড়ুন :
>> জয়পুরহাট ফেন্সিডিল ও বিদেশী মদসহ মাদক কারবারী আটক
>> বৃষ্টি উপেক্ষা করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আমরণ অনশন চলছে

এ ঘটনায় শাহজাদপুর থানার ওসি (তদন্ত) সাজ্জাদুর রহমান জানান, অপহরণ করে হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে, মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জের সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

মার্চ ২০, ২০২৩ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আকু/শাস