জয়পুরহাট ফেন্সিডিল ও বিদেশী মদসহ মাদক কারবারী আটক

র‌্যাব-৫, সিপিসি-৩ (জয়পুরহাট) এর কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে রবিবার (১৯ মার্চ) মাদক বিরোধী অভিযানে জয়পুরহাট জেলার সদর উপজেলার গঙ্গাদাসপুর এলাকা থেকে ৩ শ ৫৩ বোতল ফেন্সিডিল ও ৩ বোতল বিদেশী মদ সহ ফারুক হোসেনকে (৩০) হাতেনাতে ১ জন মাদক কারবারী গ্রেফতার করেছে।

র‌্যাব জানায়, র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।

জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে। রবিবার (১৯ মার্চ) ৪টার সময় জয়পুরহাট জেলার সদর উপজেলার গঙ্গাদাসপুর এলাকায় অভিযান পরিচালনা করে ।

৩৫৩ বোতল ফেন্সিডিল ও ৩ বোতল বিদেশী মদ সহ মাদক ব্যবসায়ী মোঃ ফারুক হোসেনকে (৩০) হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ ফারুক হোসেন গঙ্গাদাসপুর, গ্রামের মৃত কলম বকসের পুত্র।

র‌্যাব আরও জানায়, আসামি ফারুক হোসেন গঙ্গাদাসপুর এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিলের একটি বড় চালান আসবে এবং রাতেই তা বাসে করে ঢাকায় চলে যাবে, এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ (জয়পুরহাট) এর একটি চৌকশ দল গঙ্গাদাসপুর এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ আসামীকে গ্রেফতার করে।

ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।