জনসেবা ও স্বাস্থ্য ক্যাম্প-এন.ওয়াই.এম.ইয়ুথ ফাউন্ডেশন।

এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের উদ্যোগে সেবায় আন্ততৃপ্তি,জনসেবা,স্বেচ্ছাসেবী কাজের অংশ হিসেবে বিনামূল্যে তিনশত মানুষের রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়েছে।১৯ মার্চ রবিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মোজাফরাবাদ কলেজে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়।

“স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির আমাদের মিশন”শ্লোগানে, মুহাব্বত ঐক্য শৃঙ্খলা সুশিক্ষা ত্যাগ ও সেবা মুলনীতির উপর ভিত্তি করে,আর্ত মানবতার সেবায় নিবেদিত,সরকারি নিবন্ধিত,দক্ষিণ চট্টগ্রামের অরাজনৈতিক যুব উন্নয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন এন.ওয়াই.এম.(নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল) ইয়ুথ ফাউন্ডেশনের সহযোগী সংগঠন।

আরো পড়ুন :
> ঝালকাঠিতে নিজ যোগ্যতায় পুলিশে চাকুরী পেলো ২৬ নারী পুরুষ
> উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির নির্বাচন

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ জয়নুল আবেদীন (আফমাস) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোজাফরাবাদ কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবু ছৈয়দ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক নাসরিন আক্তার।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের পরিচালক তৌহিদুল ইসলাম ইমন, সাবরিনা চৌধুরী সামিয়া,তাসফিয়া তাহসিন নাবিলা,আল শাহরিয়া রাফি,নাসরিন জাহান নদী, ইসমাইল হোসেন সহ প্রমুখ।

মার্চ ২০, ২০২৩ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/মমেহা