উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির নির্বাচন

রাজধানীর উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির কার্য নির্বাহী পরিষদ ২০২৩-২০২৪ সালের নির্বাচনে প্রকৌশলী মো. বশির উদ্দিন ও ইউনুছ আলী পরিষদ নিরংকুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে একটি মাত্র পদ ছাড়া পূর্ণ প্যানেলে জয়লাভ করেছেন। সেক্টর বাসিদের মধ্যে শান্তি, ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যময় পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে নিয়ে উৎসব মুখর পরিবেশে গতকাল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উত্তরা মডেল টাউন ৬ নং সেক্টর কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন প্রকৌশলী মোঃ বশির উদ্দিন ও ইউনুছ আলী পরিষদ শুধুমাত্র প্রচার সম্পাদক পদ ছাড়া নিরুংকুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছেন।
এসময়,অধ্যাপক ডা. সাব্বির আহমেদ খান ও লেঃ কর্ণেল হারিনুর রশিদ পরিষদ এবং বাহারুল ইসলাম তালুকদার (মিন্টু) ও আবুল হাসনাত পরিষদ সহ তিনটি প্যানেলে মোট ৬৩ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করেন। মোট ৮৬৭ জন পুরুষ ও মহিলা ভোটার নিয়ে সকাল ৮টা ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়। এদের মধ্যে মহিলা ভোটারে সংখ্যা বেশী ছিল।

আরো পড়ুন :
> দল পাগল একজন মানুষ শফিক
> কুবি’র বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের নতুন কমিটির নেতৃত্ব দিবে রিফাত ও রবিউল

৮৬৭ ভোটের মধ্যে ৫১৪ ভোট কাস্টিং হয়েছে তার মধ্যে সভাপতি প্রকৌশলী মো. বশির উদ্দিন ২৩৯ ভোট পেয়েছেন। উৎসব মুখর এ নির্বাচনে অনেক বৃদ্ধ পুরুষ ও মহিলা ভোটারের উপস্থিতি দেখা যায়। বৃদ্ধ বয়স্করা হুইল চেয়ারে চড়ে এসে ভোট প্রদান করেন। এ সময় প্রধাণ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আওয়ামী লীগ নেতা এম এ এম রাজু আহম্মদ। এ কাজে প্রধান নির্বাচন কমিশনারকে সহযোগিতা করেছেন অপর ২ সহকারী কমিশনার সদস্য ওবায়দুর রহমান ও সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন। মধ্যরাতে ভোট গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার এম এ রাজু আহম্মদ, উপস্থিত সকল প্রার্থীর পুলিং এজেন্ট, ভোটার সদস্য, সুশীল সমাজের নেতৃবৃন্দ, প্রশাসন ও সাংবাদিকদের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্বাচিত প্যানেলের নাম ঘোষণা করেন।

প্রথম সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকাবাল হোসেন মোল্লা, ২য় সহ-সভাপতি মো. খোরশেদুজ্জান, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্যাপ্টেন মো. মাহবুবুল আলম, অর্থ সম্পাদক মো. আবু কাওছার, সাংগঠনিক সম্পাদক রুপন কান্তি বিশ্বাস, নিরাপত্তা সম্পাদক ক্যাপ্টেন ইমরোজ আহম্মেদ, পরিবেশ সম্পাদক শাহজাহান, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী হেমায়েত হোসেন, প্রচার সম্পাদক বজলুর রশিদ, সাংস্কৃতিক সম্পাদক অনামিকা আহাম্মেদ বিথী, যুব ও ক্রীড়া সম্পাদক মো. মোহসীনুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক ডা. ইফফাৎ ওবায়েদ সহ নির্বাহী সদস্যপদে প্যানেল থেকে বিজয়ী ৭ জনের নাম ঘোষণা করেন।

মার্চ ২০, ২০২৩ at ১২:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/মমেহা