নড়াইলে মিরাপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) বেলা ১১টায় মিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে স্কুলের ছাত্র- ছাত্রী,এলাকাবাসী ও অভিভাবকদের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে প্রধান শিক্ষক আইয়ুব হোসেনকে দূর্নীতিবাজ আখ্যায়িত করে বক্তারা বলেন, পার্শ্ববর্তী পলইডাঙ্গা গ্রামের কতিপয় প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে স্বেচ্ছাচারিতার মাধ্যমে ক্ষমতার অপব্যবহার করে একের পর এক অনিয়ম, দূর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ড করে চলেছেন তিনি। তার (প্রধান শিক্ষক) সহযোগি হিসেবে কাজ করেন স্কুলের আরেক শিক্ষক মিজানুর রহমান কাজী।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ভদ্রবিলা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পান্নালাল রায়,আলী আহমেদ সিকদার, দেলোয়ার হোসেন, আক্তার শেখ, রশীদ মোল্যা, ইউপি সদস্য আনিচ শেখ, মিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ রায়,শিহাব শিকদার,মান্নান মোল্যা প্রমুখ।মানববন্ধন শেষে দূর্নীতিবাজ ও অযোগ্য প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে অভিভাবক ও এলাকার লোকজন বিক্ষোভ মিছিল করেন। স্কুলের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিলে যোগ দেয়।