পাবনায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব উদযাপন

শিল্প-সংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ’ – এই প্রতিপাদ্যকে ধারণ করে পাবনায় বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব ২০২৩ উদযাপন করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা শিল্পকলা একাডেমি এ উৎসব উদযাপন করেন।

এ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। এসময় তিনি দেশের সংস্কৃতিচর্চায় শিল্পকলার একাডেমির নানা অবদান তুলে ধরেন। সেই সাথে শিল্পকলা একাডেমিকে দেশের সকল অঞ্চলের মানুষের মাঝে সুস্থ্য সংস্কৃতিচর্চা বৃদ্ধিতে আরো তৎপর হবার তাগিদ দেন।

আরো পড়ুন :
>> লালপুরের ধুপইল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী
>> ৯৯৯ এ কলকরে উদ্ধার হল অভয়নগরের ব্যবসায়ী,অভিযুক্ত আটক

এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মাহফুজা সুলতানার সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জুরী খান সৌমীর পরিচালনায় উৎসবে সংরক্ষিত মহিলা আসনের (পাবনা-সিরাজগঞ্জ) সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকন, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান সহ অসংখ্য সংস্কৃতিমনা মানুষ উপস্থিত ছিলেন।

জেলার বিভিন্ন উপজেলার শিল্পকলা একাডেমি ও স্থানীয় একাধিক সাংস্কৃতিক সংগঠন এ উৎসবে অংশ নিয়ে নাচ, গান, নৃত্য পরিবেশন ও কবিতা আবৃত্তির মধ্য দিয়ে উৎসবকে মাতিয়ে তোলেন।

মার্চ ১৬, ২০২৩ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/শাস