ঝিকরগাছায় ইজিবাইক ছিনতাইকারী আটক

যশোরের ঝিকরগাছায় ইজিবাইক ছিনতাই করে পালানোর সময় জনি হোসেন (৩০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটককৃত ওই ছিনতাইকারী উপজেলার মির্জাপুর গ্রামের মুজিদ ড্রাইভারের ছেলে। এসময় তার সাথে থাকা অপর দুই ছিনতাইকারী পালিয়ে গেছে।

জানা যায়, শনিবার সকালে বেনাপোল ভবেরবেড় এলাকা থেকে নেদা নামের এক ইজিবাইক চালককে জনিসহ আরো দুই যুবক ঝিকরগাছা উপজেলার কুন্দিপুর গ্রামে আসার জন্য যাত্রী সেজে ভাড়া করে। কুন্দিপুর রেললাইন পার হয়ে ইজিবাইক চালক নেদাকে দাঁড়াতে বলে ওই তিন যুবক। এসময় ফোনে কথা বলার জন্য চালকের কাছে তার ফোনটি চায় এবং তাকে জোরপূর্বক রাস্তার পাশে ফেলে দিয়ে দ্রæতগতিতে ইজিবাইকটি নিয়ে পালানোর চেষ্টা করে।

আরো পড়ুন :
> ঝিকরগাছায় কপোতাক্ষ পাড়ে কাদামাটি সাহিত্য উৎসব
> অভয়নগরে মানব পাচার মামলায় ২জন গ্রেফতার।

চালক নেদা এসময় অন্য একটি ইজিবাইক নিয়ে তাদের পিছনে ধাওয়া করে। ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে নাভারন পুরাতন বাজার থেকে শিমুলিয়া ঢাকাপাড়া রোড়ে ঢুকে পড়ে। কিন্তা রাস্তা ভাঙ্গা থাকায় তারা পালাতে পারেনি। এসময় স্থানীয়দের সহযোগিতায় ঢাকাপাড়া ফাঁকা মাঠের মধ্যে থেকে ইজিবাইকসহ জনিকে আটক করে গনপিটুনী দেয় জনতা। এসময় সাথে থাকা অন্য দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

খবর পেয়ে ঝিকরগাছা থানার সেকেন্ড অফিসার এসআই গৌতম ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকসহ ছিনতাইকারী জনিকে আটক করে থানায় নিয়ে এসেছে। আটক জনির বিরুদ্ধে এর আগেও মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে। আজ তাকে জেল হাজতে পাঠানো হবে।

মার্চ ১৮, ২০২৩ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/মমেহা