পাবনা মালিগাছার রূপপুরে রাস্তা মেরামত কাজের উদ্বোধন

পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের নাজিরপুর আরএইচডি হতে টেবুনিয়া গ্রোথ সেন্টার পর্যন্ত রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। শনিবার বিকেলে ফলক উন্মোচনের মাধ্যমে এ উদ্বোধন কাজ সম্পন্ন করেন।

এরপর স্থানীয় নেতাকর্মীদের সাথে একটি পথসভায় যোগ দেন তিনি। পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আ.লীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছে। দেশ ও দেশের মানুষের জন্য এই সরকার যে চিন্তাভাবনা সেটি কখনোই অন্য সরকারের ছিলো না। এজন্য আগামীতে আ.লীগকে ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের নিয়ে করা ভাবনার বাস্তবায়ন করার সুযোগ দিতে হবে।

আরো পড়ুন :
> ভবন থেকে ইট ধসে শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু
> হাটহাজারী সাংবাদিক ফোরামের নির্বাহী সদস্য মনোনিত হলেন আয়ান শর্মা

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, উপজেলা আ.লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মুনতাজ, ইউনিয়ন আ.লীগের সভাপতি আলাল সরদার, সাধারণ সম্পাদক আ: করিম, দাপুনিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু বকর, উপজেলা উপসহকারি প্রকৌশলী আ: আজিজ সহ স্থানীয় আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।উদ্বোধন শেষে দীর্ঘ প্রতীক্ষিত এ রাস্তা পেয়ে আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন এলাকাবাসী।

মার্চ ১৮, ২০২৩ at ১৭:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/মমেহা