রাণীশংকৈলে বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রান্তিক কৃষকদের ২০২২-২৩ অর্থ বছরে খরিফ ১ মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষে পাট ও উফসি ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন শনিবার (১৮ মার্চ) সকাল ১১টায় উপজেলা কৃষি অফিস চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি অফিসের আয়োজনে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষি প্রণোদনা বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ.লী যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব, এমপি’র প্রতিনিধি জাতীয় পার্টির উপজেলা আহবায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ন আহবায়ক আবু তাহের ঠিকাদার, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ ও সহ- সভাপতি হুমায়ুন কবির।

আরো পড়ুন :
> ঘোড়াশালে পারবত ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারীর মৃত্যু
> সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র দিয়ে অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক হারুন আটক

এছাড়াও প্রসক্লাব পুরাতনের সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি কুসমত আলী, সিনিয়র সাংবাদিক খুরশিদ আলম শাওনসহ বিভিন্ন উপ-সহকারি কৃষি অফিসার ও দুই শতাধিক উপকারভোগী কৃষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ- সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। স্বাগত বক্তব্যে কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ বলেন এ মৌসুমে ৬২০০ জন কৃষককে উফসি ধানের বীজ ও সার এবং ১২০০ জনকে পাটের বীজ ও সার প্রণোদনা হিসাবে বিনামূল্যে দেওয়া হবে।

মার্চ ১৮, ২০২৩ at ১৬:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/মমেহা