অভয়নগরের বেদভীটায় দর্জি প্রশিক্ষণের শুভ উদ্বোধন

বাংলাদেশের দারিদ্র্য বিমোচনেও গ্রামীণ নারীদের আত্মকর্ম সৃষ্টির লক্ষ্যে হৃদয় টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর উদ্যোগে অভয়নগর উপজেলার বেদভীটা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বৃহস্পতিবার বিকালে ঐ অঞ্চলের ৪০জন স্বল্প শিক্ষিত মহিলাদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে দর্জি, সেলাইপ্রশিক্ষণকেন্দ্রের একটি শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি তারাপদ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ সেন্টারটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন হৃদয় টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর পরিচালক বিশিষ্ট সমাজসেবক সাংবাদিক জাকির হোসেন হৃদয়।

আরো পড়ুন :
> মিথ্যা অপপ্রচারে দাবি করে সাবেক বেনাপোল পৌর মেয়র লিটনের সংবাদ সম্মেলন
> কোটি কোটি টাকা দুর্নীতির অভিযোগে বেনাপোল পৌরসভার সাবেক মেয়র লিটনের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নূর ইসলাম, সহকারী শিক্ষক তপন কুমার ধর, লিপিকা রাণী মন্ডল, সংস্থার সুপার ভাইজার ফারজানা ইয়াসমিন সহ অত্র এলাকার মা বোনেরা উপস্থিত ছিলেন।

হৃদয় টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর পক্ষ থেকে প্রত্যেক প্রশিক্ষণার্থীদেরকে থেকে কাইচি খাতা,স্কেল ফিতাসহ আকষর্নীয় পুরস্কার বিতরন করা হয়।উল্লেখ থাকে যে,বাংলাদেশের গ্রমীননারীদেরকে হাতে কলমে হস্তশিল্প দর্জির সেলাইয়ের কাজের স্বাবলম্বী করে গড়ে তোলায় হলো অত্র প্রতিষ্ঠানের মূল লক্ষ ও উদ্দেশ্য।

মার্চ ১৬, ২০২৩ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/মমেহা