ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় এক ব্যক্তি নিখোঁজ

কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদের শাখা নদীতে সাঁতার দিয়ে পার হওয়ার সময় ডুবে গিয়ে নিখোঁজ হয়েছেন ৫২ বছর বয়সী আবুল হোসেন। মঙ্গলবার দুপুর আনুমানিক ১২ টার দিকে উপজেলার রমনা মডেল ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিখোঁজ বৃদ্ধ উপজেলার রমনা মডেল ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা। চিলমারী ফায়ার সার্ভিস ঘটনাস্থল পর্যবেক্ষন করে রংপুর ডুবুরি দল এনে উদ্ধার তৎপরতা অব্যহত রেখেছেন।

আরো পড়ুন :
>অভয়নগরে ২ শতাধিক মানুষের চলার এতমাত্র উপায় বাঁশের সাঁকো
>গোপালনগর নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে জরাজীর্ণ টিনসেটে চলছে পাঠদান

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আবুল হোসেন নামে ওই ব্যাক্তি মাছ ধরার উদ্দেশ্যে ব্রহ্মপুত্র নদ সাঁতরিয়ে পাড় হওয়ার সময় মাঝ নদীতে হঠাৎ করে তলিয়ে যায়। তখন স্থানীয়রা দেখতে পেয়ে তার পরিবার কে খবর দিলে উদ্ধারের জন্য খোঁজাখুজি করতে থাকেন। অবশেষে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দিনভর খোঁজাখুজির পর ফিরে যায়। আজ বুধবার রংপুর থেকে ডুবুরি দল এসে এ রিপোর্ট লেখা পর্যন্ত খোঁজাখুজি চলছিলো।

নিখোঁজ ওই ব্যক্তির ভাতিজা মাইদুল ইসলাম বলেন,আমার চাচা দুপুরে মাছ ধরার জন্য ব্রহ্মপুত্র নদী পাড় হচ্ছিল এসময় হঠাৎ করে মাঝ নদীতে তলিয়ে যায় পরে অনেক খোঁজাখুজির পড়েও তাকে পাওয়া যায় নি।

উপজেলা ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার খবরুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে ওই স্থানে আমাদের ৩ জন এবং রংপুর থেকে ৬ জন ডুবুরি এসে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

মার্চ ১৫, ২০২৩ at ১২:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/মমেহা