সিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যদের সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনের মাধ্যমে নগরকে আরো অধিক নিরাপদ করার প্রত্যয়ে “মাসিক কল্যাণ সভা’ সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।আজ ১২মার্চ (শনিবার) সিএমপি অডিটোরিয়াম হলে সংশ্লিষ্ট কর্মকর্তা সকলের উপস্থিতিতে কল্যাণ সভা অনুষ্ঠিত হল।

পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে শুরু হওয়া উক্ত সভায় সিএমপি কমিশনার সকল পুলিশ সদস্যদের ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন। এসময় তিনি পুলিশ সদস্যদের সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনের মাধ্যমে নগরকে আরো অধিক নিরাপদ করার প্রত্যয় নিয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

আরো পড়ুন :
>রাণীশংকৈলে কোচিং সেন্টার থেকে শিক্ষা সফরে গিয়ে নদীতে ডুবে ছাত্রের মৃত্যু
>চৌগাছা ছাত্রলীগের নতুন কমিটির এক নেতার ফেসবুকে রহস্যজনক স্ট্যাটাস

তিনি পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের গুণগত মানের বিষয়ে সতর্ক হওয়ার নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি আসন্ন রমজান উপলক্ষে আইন শৃঙ্খলা বজায় রাখার উপর গুরুত্ব দেন।

উক্ত কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো. আব্দুল ওয়ারীশ, সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ।

মার্চ ১২, ২০২৩ at ১৯:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেমা/মমেহা