অভয়নগরে আইসিটি টিচার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

অভয়নগরে আইসিটি টিচার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন ও অভ্র আইটি’র উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার নওয়াপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আইসিটি শিক্ষক হেদায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোরের জেলা শিক্ষা অফিসার একেএম গোলাম আযম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম ও উপজেলা আইসিটি অফিসার আহসান কবির। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ আলমগীর, নওয়াপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান প্রমুখ।

আরো পড়ুন :
>পত্নীতলায় ফায়ার সার্ভিসের মহড়া ও প্রশিক্ষণ অনুষ্ঠিত
>পত্নীতলায় নজিপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত

আলোচনা সভা শেষে মো. হেদায়েত হোসেন, ফিরোজা পারভীন ও মো. শহিদুল্লাহকে উপদেষ্টা করে ৭সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে মো. শামীম আখতার শিমুল, সহসভাপতি পদে নাসরিন জাহান, সাধারণ সম্পাদক পদে শেখ মো. গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক পদে মো. মহিদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে সোলায়মান মোল্যা, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মো. রুহুল আমিন ও আইসিটি সম্পাদক পদে বিপ্লব চন্দ্র বৈরাগীকে আগামী তিন বছরের জন্য নির্বাচিত করা হয়।

মার্চ ১১, ২০২৩ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহেহৃ/মমেহা