গাবতলীতে মারপিট মামলার আসামী মুকুল গ্রেফতার জেল হাজতে প্রেরন

বগুড়ার গাবতলীতে আদালতে বিচারাধীন মামলা তুলে নিতে বাদীকে হুমকি ও মারপিট করে গুরুতর আহত করার ঘটনায় প্রধান আসামী মুকুলকে গ্রেফতার করে জেল হাজুতে প্রেরন করেছে থানা পুলিশ। মামলা সূত্রে জানাগেছে উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের বাইগুনি মধ্যে পাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার প্রামানিকের ছেলে সৌদি প্রবাসী জাকির হোসেন(৩৮) কিছুদিন পূর্বে প্রতিপক্ষদের নামে বগুড়া জুডিশিয়ান ম্যাজিষ্ট্যাট আদালত-৩ একটি মামলা দায়ের করে যাহার নং-৫২/সি/২০২২।

উক্ত মামলাটি তুলে নিতে বড় ধরনের ক্ষতি সাধন ও ভয়ভীতির হুমকি প্রদান করে। এ ঘটনার জের ধরে গত ৬ মার্চ সকাল ১১:৩০ মিনিটে জাকির সারিয়াকান্দি রোডের দুর্গাহাটা ষ্ঠ্যান্ডে পৌছা মাত্রয় প্রতিপক্ষরা বেধরক মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছিলা ফোলা জখম করে এবং চাকু দিয়ে মাথায় আঘাত করে কাটা জখম করে গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতপাতালে ভর্তি করে দেয়।

আরো পড়ুন :
>রাণীশংকৈলে নবধারা স্কুলে বার্ষিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ
>দিন দিন বাড়ছে নড়াইল বাঁধা ঘাটে সার্বজনীন মন্দিরের ভক্ত

এ বিষয়ে জাকির হোসেন বাদী হয়ে ১০ মার্চ একই ইউনিয়নের বাইগুনি মন্ডল পাড়া গ্রামের সোবাহান মুকুল, জিহিদ ইসলাম ও আব্দুল মজিদকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করে যাহার নং-৮। এই মামলার প্রধান আসামি সোবাহান মুকুলকে গ্রেফতার করে জেল হাজুতে প্রেরন করেছে থানা পুলিশ। এ বিষয়ে গাবতলী মডেল থানার এসআই তরিকুল ইসলাম জানায় মামলার আসামী মুকুলকে গ্রেফতার করে গতকাল শুক্রবার জেল হাজুতে প্রেরন করা হয়েছে।

মার্চ ১১, ২০২৩ at ১৬:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/মমেহা